শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
তানোর ও গোদাগাড়ীতে সাংসদ মিতার অনুদানের চেক বিতরণ

তানোর ও গোদাগাড়ীতে সাংসদ মিতার অনুদানের চেক বিতরণ

তানোর ও গোদাগাড়ীতে সাংসদ মিতার অনুদানের চেক বিতরণ
তানোর ও গোদাগাড়ীতে সাংসদ মিতার অনুদানের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহীর তানোর ও গোদাগাড়ীতে অসহায়, দুস্থ ও অসুস্থদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৮ মে) দুপুর ১২টায় এসব অনুদানের চেক বিতরণ করেন সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এবং বাংলাদেশ যুব মহিলা লীগের নেত্রী আদিবা আনজুম মিতা।

তিনি তাঁর ২০২০-২০২১ অর্থ বছরের ঐচ্ছিক তহবিলের অনুদানের টাকা অসহায় গরিব মানুষের মধ্যে বিতরণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিসার জানে আলম, তানোর উপজেলা নির্বাহী অফিসার পংকজ চন্দ্র দেবনাথ, চর আষাড়িয়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো, শহিদুল ইসলাম, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফাসহ স্থানীয় আওয়ামী লীগের সদস্যবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply